তালা উপজেলা তরুণ-দলের পক্ষথেকে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বর্ষিক পালিত।

0
24

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ২০২০ ইং, তালায় অস্থায়ী কার্যালয়ে জাতীয়তাবাদী তরুণ দলের তালা উপজেলা শাখার উদ্যোগে  বিএন পির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়, অনুষ্ঠানে  সভাপতিত্ব  করেন, তালা উপজেলা তরুণ দলের সভাপতি এহসানুল হক, প্রোধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মাস্টার আজিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তালা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক, জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক স.ম. ইয়াছিন উল্লাহ, উপস্থিত ছিলেন, তালা উপজেলা ছাত্র-দলের( সাবেক)সভাপতি ও নব নির্বাচিত জেলা যুবদলের সহসাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান সাইদ, ও জেলা যুবদলের সহ-প্রোকাশনা বিষয়ক সম্পাদক মোঃ ফারুক হোসেন, জেলা যুবদলের সহ গ্রামবিষয়ক সম্পাদক মোঃ শাহিনুর রহমান, জেলা যুবদলের সদস্য সরদার আহম্মদ, জেলা যুবদলের সদস্য শেখ হারুন।

এবং উপস্থিত ছিলেন, তালা উপজেলা তরুণ দলের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম (জীবন), ও তালা উপজেলা তরুণ দলের সাংগঠনিক সম্পাদক মোঃ নয়ন ইসলাম, উপজেলা তরুণ দলের ভাইস প্রেসিডেন্ট হিসেবে উপস্থিত ছিলেন এস. এম সদরুল(বাবু) , তরুণ দলের সহ-সভাপতি মোঃ আব্দুল্লাহ , সহ সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ হারুন অর রশিদ এবং উপস্থিত ছিলেন ছাত্র দলের সদস্য সচিব মোঃ রাসেল ও ছাত্র নেতা রাশেদুজ্জামান শহিদ এবং উপস্থিত ছিলেন তরুণ দলের নেতা-কর্মী বৃন্দ।

এবং তরুণ দলের সভাপতি তার সমাপনী বক্তব্যে বলেন , তালা উপজেলা তরুণ দলকে সুসংগঠিত করার জন্য তার নেতাকর্মীদের জোর দাবি জানান সাথে সাথে তিনি তালা উপজেলা তরুণ দলকে সর্ব স্তরের দল হিসেবে দেখতে চান এবং তারেক রহমানের হাতকে আরও শক্তি শালি করার আহ্বান জানিয়ে বক্তব্য শেষ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here