রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোঃ সাহেদ করিমকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করেছে (র‌্যাব)

0
37

সকাল সন্ধা ডেস্ক: রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোঃ সাহেদ করিমকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব)। বুধবার ভোর ৫টা ২০মিনিটে দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লাবন্যবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে গুলিসহ অবৈধ অস্ত্র জব্দ করা হয়। এসময় সাহেদকে কাদামাটি মাখা অবস্থায় দেখা যায়। সাতক্ষীরা স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত প্রেস ব্রিফিং করে ,প্রতারক সাহেদকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
বহুল আলোচিত রিজেন্ট কেলেঙ্কারি সামনে আসার পর থেকেই রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদ আত্মগোপনে ছিলেন। তিনি সাতক্ষীরা সীমান্ত এলাকা হয়ে পার্শ্ববর্তী দেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।
সূতমতে, বোরখা পরিধান করে নারী সেজে পালাতে চেয়েছিলেন সাহেদ। কিন্তু র‍্যাব-৬ এর পাতানো জালে আটকা পড়েন তিনি।এসময় তার কাছ থেকে গুলিসহ অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়।
এদিকে স্থানীয়রা জানান,শাখরা কোমরপুর লাবন্যবতি খালে ব্রিজের পাশে একটি ছোট ড্রেন রয়েছে। সেই ড্রেনের মধ্যে বোরকা পরে শুয়ে ছিলেন প্রতারক সাহেদ। মাছধরা জেলেরা ভেবেছিলেন কোনো পাগল শুয়ে আছে। ঐ এলাকায় এমন একজন পাগল রয়েছে। সেই পাগল যেখানে সেখানে শুয়ে থাকে। কিন্তু কে জানতো বোরকা পরিহিত পাগল সেজে থাকা লোকটি দেশের সর্বাধিক আলোচিত মোস্ট ওয়ান্টেড সেই প্রতারক সাহেদ।
বুধবার (১৫ জুলাই) ভোর সাড়ে ৫ টায় র‍্যাব-৬ এর বিশেষ অভিযানে সাহেদকে,
সাতক্ষীরার দেবহাটা সীমান্ত শাখরা কোমরপুর এলাকা থেকে বোরকা পরিহিত অবস্থায় অবৈধ অস্ত্রসহ আটক করেন।র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, সাতক্ষীরা সীমান্ত থেকে অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে।সেখান থেকে গাড়িতে করে সাতক্ষীরা স্টেডিয়ামে আনা হয় সাহেদকে। সকাল ৯ টার দিকে হেলিকপ্টার যোগে র‌্যাবের একটি বিশেষ টিম তাকে ঢাকায় নিয়ে যান ,এব্যাপারে, র‌্যাব কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, প্রতারক সাহেদ কে গ্রেপ্তার করতে র‌্যাবের গোয়েন্দা শাখা তার দিকে নজর রাখতে শুরু করেছিল। বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত শাখরা কোমরপুর এলাকা দিয়ে বোরখা পরে নৌকায় করে নদী পার হওয়ার সময় র‌্যাবের টিম তাকে গ্রেপ্তার করে। এসময় তার দেহ তল্লাশী করে গুলিসহ একটি অবৈধ অস্ত্র উদ্ধার করে।
র‌্যাব কর্মকর্তা আরো জনান, আটক সাহেদের বিরুদ্ধে ঢাকায় প্রতারণা মামলাসহ গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। এছাড়া সাতক্ষীরার দেবহাটা থানায় সাহেদের বিরুেদ্ধ অবৈধ অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here