তালা নগরঘাটায় নিজ বসত ভিটার পাচিল উঠাতে গিয়ে আহত ৪, উল্টো মামলা

0
16

তালা প্রতিনিধি: তালা নগরঘাটায়  নিজ বসত ভিটার  জমিতে পাচিল তুলতে গেলে দুবৃত্তদের হামলায় নারি পুরুষ সহ ৪ জন আহত। তাদের মদ্ধে গুরুতর ৩ জন কে তা হাসপাতালে ভর্তি  করা হয়েছে  ।ঘটনার ৫ দিন পর হলেও  পাটকেলঘাটা থানা পুলিশ হামলা কারিদের বিরুদ্ধে দয়ের করা মামলা গ্রগন করেনি। হামলার সৃবীকার যারা তাদের উপর উল্টো মামলা হয়েছে। হামলার  স্বিকার রবিউল ইসলাম বলেন তাদের ভিটা বাড়ির জমির পাচিল তুলতে গেলে। ইয়াকি কি এলাকার  সাহেদ মোড়ল এর ছেলে মামুন মোড়ল এবং করিম মোড়োল এর ছেলে ফরহাদ মোড়ল যমির মোড়ল এর ছেলে বজলু ও ফজলু সহ ২৫ জনকে নিয়ে হামলা চালায়  ।দুবৃত্তরা ব্যেক্তি গত ভাবে  রাস্তা নির্মান এর চেষ্টা করে এই ঘটনায় বাধা দিলে দুবৃত্তরা  রবিউল গাজির অলংকার ও মোবাইল সহ লুটপাট করে, দুবৃত্তদের হামলায় রবিউল গাজি সহ তার স্ত্রী হাজেরা বেগম এবং বৃদ্ধা  নানী ছকিনা বেগম ও শ্যালক মুয়াজ্জেন হোসেন বাবু আহত হয়।

রবিউল ইসলাম অভিযোগ করে বলেন, এঘটনার পরে পাটকেলঘাটা থানায় অভিযোগ করতে গেলে পুলিশ মামলা গ্রহন করেনি ।উল্টো মিথ্যা মামলায় ফাসিয়ে দেওয়ার হুমকি প্রদান করেন।

এ ঘটনায় পাটকেল ঘাটা থানার অসি মোঃওয়াহিদ মোর্শেদ  বলেন, রবিউল এর বিরুদ্ধে একটি এজাহার পাওয়ার পর সেটি রেকর্ড  করা হয়। এছাড়া রবিউলের পক্ষে এখনো কোন অভিযোগ পাওয়া যাইনি অভিযোগ পেলে তদন্তপুর্বক  প্রয়জনিয় ব্যাবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here