লামায় ইয়াবাসহ গৃহবধু আটক

0
2

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ

বান্দরবানের লামায় ইয়াবা সহ এক গৃহবধুকে আটক করেছে পুলিশ। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন, শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের পূর্ব শিলেরতুয়া নয়া পাড়া থেকে ১৯ পিচ ইয়াবা সহ গৃহবধু নাছিমা আক্তার (২০) কে আটক করা হয়।

জানা গেছে, শনিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে লামা থানার পুলিশ রুপসীপাড়া ইউনিয়নের পূর্ব শিলেরতুয়া নয়া পাড়ার হাজী নুরুল কবিরের বাড়িতে অভিযান চালায়। এসময় বিচানার নিচ থেকে ১৯ পিচ ইয়াবা উদ্ধার করে এবং ঘরে কাউকে না পেয়ে হাজী নুরুল কবিরের ছেলের বউ নাছিমা আক্তার কে কোলের শিশু সহ আটক করে নিয়ে আসে।
এবিষয়ে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক তমেজ উদ্দিন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ সনের ১০ এর ১/৯ (ক) ধারায় মামলা দায়ের করে। রোববার অভিযুক্ত মহিলাকে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।
এলাকাবাসি সূত্রে জানা যায়, হাজী নুরুল কবির এর দুই স্ত্রী। বড় স্ত্রীকে নিয়ে আগামী ৭ আগষ্ট হজ্ব করতে যাওয়ার কথা রয়েছে। এই নিয়ে ছোট পরিবারের ছেলেরা হিংসার বশত ঘটনাটি ঘটাতে পারে বলে ধারনা করছে স্থানীয়রা। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে সার্বিক বিবেচনায় ধৃত মহিলাকে জামিন প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here