পাহাড়ধসে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

0
3

বান্দরবান:

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার বেতছড়া এলাকায় পাহাড়ধসে নিখোঁজ হওয়া কৃষি ব্যাংকের কর্মকর্তা গৌতম নন্দীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সন্ধ্যায় উপজেলার বেতছড়া আর্মি ক্যাম্পের পাশে সাঙ্গু নদীর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রথমে কেউ তার মরদেহটি শনাক্ত করতে না পারলেও দিবাগত রাত ২টার দিকে মরদেহটি শনাক্ত করেন পরিবারের সদস্যরা।

তার শ্যালক দিগন্ত নন্দী বাংলানিউজকে জানান, রাতে নদী থেকে মরদেহ উদ্ধারের পর পুলিশ আমাদের পরিবারের লোকজনকে খবর দিলে গৌতম নন্দীর ছেলে ও তার পরিবারের অন্যান্য সদস্যরা হাসপাতালে গিয়ে তার মরদেহটি শনাক্ত করেন। এখন আইনগত আনুষ্ঠানিকতা শেষে শুক্রবার (২৮ জুলাই) সকালে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর আলী জানান, স্থানীয় লোকজনের দেওয়া তথ্যের ভিত্তিতে সন্ধ্যায় মরদেহটি উদ্ধারের পর শনাক্ত করার জন্য নিখোঁজ ব্যক্তিদের স্বজনদের খবর দেওয়া হয়। রাতে গৌতম নন্দীর পরিবারের লোকজন তার মরদেহ শনাক্ত করতে সক্ষম হন।

গত রোববার (২৩ জুলাই) বান্দরবান-রুমা সড়কের দৌলিয়ান পাড়ায় পাহাড়ধসে ৫ ব্যক্তি নিখোঁজ হন। পরে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মচারী মুন্নী বড়ুয়া, কৃষি কর্মকর্তা গৌতম নন্দীসহ তিনজনের মরদেহ উদ্ধার করা গেলেও রুমা পোস্ট অফিসের মাস্টার রবিউল এবং স্কুল ছাত্রী সিংমেচিং মার্মা এখনও নিখোজ রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here