খাগড়াছড়িতে এক লাখ সদস্য সংগ্রহের টার্গেট বিএনপির

0
2

চেঙ্গী পতিবেদক :

খাগড়াছড়িতে শুরু হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপির নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কার্যক্রম। সোমবার (২৪ জুলাই) দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে নিজের সদস্য পদ নবায়নের মধ্য দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

খাগড়াছড়ি জেলা বিএনপির জৈষ্ঠ্য সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা বিএনপির সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও রামগড় উপজেলা চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম ভূইয়া ফরহাদ, খাগড়াছড়ি জেলা মহিলা দলের সভানেত্রী শাহনাজ বেগম রোজি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম খলিলসহ বিএনপি  এবং অঙ্গ ওসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

বর্তমান অবৈধ সরকার বিদেশী শক্তি হারাচ্ছে উল্লেখ করে ওয়াদুদ ভূইয়া বলেন, এতে করে দ্রæত বর্তমান সরকারের পতন ঘটবে। পতনের ভয়ে সরকার বেসামাল হয়ে উঠেছে। দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের জবাব দিতে আপামর জনতাকে সচেতন হওয়ার আহŸান জানান তিনি।

পুরাতন সদস্য পদ নবায়নের পাশাপাশি খাগড়াছড়িতে নতুন এক লাখ নতুন সদস্য সংগ্রহের টার্গেট রয়েছে বলে জাগোনিউজকে জানিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবু তালেব। এ লক্ষ্যকে সামনে রেখে আগামী দু’মাস জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম চলবে।

অনুষ্ঠানে খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের ইউপি সদস্য নিহার কান্তি চাকমা ও ওয়ার্শিটন চাকমার নেতৃত্বে শতাধিক নারী-পুরুষ খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়ার হাতে ফুলের তোঁড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here